সৌদি আরবে ল্যান্ডিং পারমিশন পেয়েছে বিমান

আগামী ১ অক্টোবর থেকে সৌদি আরবে বাণিজ্যিক ফ্লাইটের ল্যান্ডিং পারমিশন পেয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এ ছাড়া চলতি সেপ্টেম্বর মাসে জেদ্দা ও রিয়াদে ঢাকা থেকে দুটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে তারা।

বুধবার এ কথা জানান বিমানের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার। তিনি বলেন, ১ অক্টোবর সৌদি আরবের জেদ্দা, রিয়াদ, দাম্মামে বাণিজ্যিক ফ্লাইটের ল্যান্ডিং পারমিশন পেয়েছে। ফ্লাইট শিডিউল পরে জানিয়ে দেওয়া হবে। এ ছাড়া বিমানের গত ১৬ মার্চের জেদ্দায় রিটার্ন টিকিটধারীদের জন্য ২৬ সেপ্টেম্বর এবং ১৭ মার্চের রিয়াদের রিটার্ন টিকিটধারীদের ২৭ সেপ্টেম্বর ঢাকা থেকে দুটি বিশেষ ফ্লাইট পরিচালনা করা হবে।

তাহেরা খন্দকার বলেন, ১৬ ও ১৭ মার্চের রিটার্ন টিকিটধারী যাত্রীদের এই ফ্লাইটে বুকিংয়ের জন্য বিমান সেলস অফিসে টিকিট, পাসপোর্ট, সৌদি আরব নির্ধারিত অ্যাপস অথবা লিংক থেকে অনুমোদন আনুষঙ্গিক কাগজপত্রসহ আগামীকাল ২৪ সেপ্টেম্বর যোগাযোগ করতে হবে। নতুন ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিংয়ের বিষয়ে জানানো হবে। তাই অন্য যাত্রীদের টিকিট কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করা হয়েছে।

বিমানের পক্ষ থেকে জানানো হয়, সৌদি আরব যাওয়ার জন্য কোভিড নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌঁছাতে হবে। এ জন্য সব যাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে। এ ছাড়া বিশেষ ফ্লাইটগুলো ঢাকা থেকেই ছেড়ে যাবে।

Deja una respuesta

Tu dirección de correo electrónico no será publicada. Los campos obligatorios están marcados con *